ফের আলোচনার তুঙ্গে রোনালদো

রিয়াল মাদ্রিদের সঙ্গে রোনাল্ডোর ৯ বছরের সম্পর্ক। ইতালির ক্লাব জুভেন্টাসে যোগ দিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গে সেই সম্পর্ক মূলত শেষ করে দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রোনালদো তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ‘আনফলো’ করে দিয়েছেন রিয়াল মাদ্রিদকে। তার এমন আচরণ নিয়ে তোলপাড় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। ফুটবলপাগলরা বলতে শুরু করে দিয়েছেন, কীভাবে এটা করলেন রোনালদো?

ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ২০০৯ সালে রিয়ালে এসেছিলেন পর্তুগিজ নায়ক। মাদ্রিদের ক্লাবের হয়ে একের পর এক কীর্তি গড়েছেন তিনি। রিয়ালের হয়ে সর্বোচ্চ গোল (৪৫১) করেছেন রোনালদো। লা লিগায় সর্বোচ্চ গোলদাতাও (৩১১)তিনি। চ্যাম্পিয়ন্স লিগে সর্বোচ্চ গোল (১০৫) রোনালদোর নামের পাশেই লেখা রয়েছে। চারবার চ্যাম্পিয়ন্স লিগ খেতাব জিতেছেন তিনি রিয়ালের জার্সি পরে। যে ক্লাবের হয়ে একের পর এক রেকর্ড গড়েছেন, সেই ক্লাবের সঙ্গেই সম্পর্ক ছিন্নভিন্ন করে দিলেন রোনালদো।

রিয়ালকে আনফলো করলেও স্প্যানিশ ক্লাবের সাবেক সতীর্থদের কিন্তু তিনি ‘আনফলো’ করেননি। রিয়ালের সাবেক দুই কোচ কার্লো অ্যানচেলোত্তি ও জিনেদিন জিদানের সঙ্গেও সম্পর্ক রেখেছেন ইনস্টাগ্রামে। তবে কি রিয়াল কর্মকর্তাদের উপরে চটেছেন রোনালদো? আর সেই কারণেই হয়তো রিয়ালের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে দিয়েছেন। এখন এমনই সব কথা উঠছে।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment